October 25, 2024, 10:37 pm

সংবাদ শিরোনাম :
ডেঙ্গু প্রতিরোধে দক্ষিণ খান বিএনপি’র ভিন্ন রকম ক্যাম্পেন  শেখ হাসিনাকে ৫৭ বার ফাঁসি দিলেও ক্ষতি পূরণ হবে না: সেলিম উদ্দিন। টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সভায় আ’লীগ নেতাসহ ৯ জনের সদস্যপদ বাতিল পাইকগাছায় ঘুর্ণিঝড় ডানার প্রভাবে অসহায় দিনমজুর সহিলের মাথা গোজার ঠাইটুকু হারিয়ে ফেলেছে খুলনা জেলা কারাগারে হাজতি ও কয়েদির সাথে মারামারি ৭ম আন্তর্জাতিক Flight Safety Seminar 2024 এর সমাপনী অনুষ্ঠান বিগত ১ বছরে দুবার ঝড়ে কপাল পোড়েছে কয়রা বাসির দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি   খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত

গাজীপুর কাশিমপুর থানাধীন সারদাগঞ্জ এলাকা হতে ০১ জন অপহৃত ভিকটিম উদ্ধারসহ ০১জন অপহরণকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১।

তাছলিমা তমাঃঃ র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকে সবসময় বিভিন্ন ধরণের অপরাধীদের গ্রেফতারের ক্ষেত্রে অত্যন্ত অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাবের সৃষ্টিকাল থেকে এ পর্যন্ত অপহরণকারী, সন্ত্রাসী, এজাহারনামীয় আসামী, ছিনতাইকারী, চাঁদাবাজ, প্রতারকচক্র, ধর্ষণকারী, পর্ণোগ্রাফি বিস্তারকারী, চোরাকারবারীদের গ্রেফতার করে সাধারণ জনগণের মনে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।

গত ০৬/০৬/২০২৩খ্রিঃ তারিখ সকাল অনুমান ০৭৫৫ ঘটিকা হতে রাত ০৮৪৫ ঘটিকার সময় ভিকটিম মোছাঃ সুজিনা আক্তার (১৮) খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা থানাধীন তবলছড়ি ইউপিস্থ মুসলিমপাড়াস্থ বড়বিল এলাকা হতে নিখোঁজ হয়। ভিকটিমের পিতা আবুল কাশেম চৌধুরী ভিকটিমকে খোঁজাখুজি করে কোথাও না পেয়ে সংশ্লিষ্ট থানায় উক্ত বিষয়ে একটি নিখোঁজ ডায়রী করেন এবং পরবর্র্তীতে বিজ্ঞ আদালতে মামলা করেন। যা খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা থানার মামলা-০৬, তারিখঃ-১৯/০৬/২০২৩খ্রিঃ ধারা-৩৬৫/৩৬৬/৩৮৫/৫০৬(২)/৩৪ পেনাল কোড তৎসহ মানব পাচার প্রতিরোধ ও দমন আইন ২০১২ এর ১১। পরবর্তীতে থানা পুলিশ ভিকটিমের অবস্থান জিএমপি, গাজীপুর কাশিমপুর থানা এলাকায় নির্ণয় করে র‌্যাব-১ এর নিকট ভিকটিম উদ্ধারে সহযোগীতা কামনা করলে র‌্যাব-১ বিষয়টি আমলে নিয়ে ভিকটিম উদ্ধারে ছায়াতদন্ত শুরু করে।

এরই ধারাবাহিকতায় অদ্য ২৫ জুন ২০২৩ তারিখ অনুমান ০০২০ ঘটিকায় র‌্যাব-১, উত্তরা ঢাকার একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, জিএমপি, গাজীপুর কাশিমপুর থানাধীন সারদাগঞ্জ এলাকায় অপহরণকারী ভিকটিমদ্বয়কে নিয়ে আত্মগোপনে আছে। উক্ত সংবাদের বর্ণিত এলাকায় অভিযান পরিচালনা করে অপহরণকারী মোঃ শাকিল (১৯), পিতা- মোঃ জিয়ারুল, থানা-কোতয়ালী, জেলা-রংপুর’কে গ্রেফতার করে এবং বর্ণিত স্থান হতে অপহৃত ভিকটিম মোছাঃ সুজিনা আক্তার (১৮)’কে উদ্ধার করা হয়। ধৃত আসামীকে জিজ্ঞাসাবাদে বর্ণিত অপহরণের সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন